ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পটিয়ায় অস্ত্র ও বিপুল পরিমাণ মদ উদ্ধার গ্রেপ্তার ২

পটিয়ায় অস্ত্র ও বিপুল পরিমাণ মদ উদ্ধার গ্রেপ্তার ২

চট্টগ্রামের পটিয়ায় অস্ত্র ও বিপুল পরিমাণ চোলাই মদসহ পুলিশ দুইজনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলেন মো. সুজন (২৮) । সে উপজেলার খরনা ইউনিয়নের উত্তর খরনা গ্রামের মৃত আবদুল কাদেরের পুত্র এবং নুরুল ইসলাম প্রকাশ মহিষ ইসলাম (৪৫) পটিয়া পৌরভা ৪ নং ওয়ার্ড সোনা মিয়া সওদাগরের বাড়ি।

সুজন এর কাছ থেকে থেকে উদ্ধার করা হয়েছে ১০০০ লিটার ছোলাই মদ, দুইটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ। শুক্রবার ভোরে পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাগজী পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে

সে আরো দুই সহযোগি ঘটনাস্থল থেকে পালিয়েছে। তারা হলেন পটিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের বাহুলী গ্রামের আবদুর রাজ্জাকের পুত্র মো. মনজু (৪৬), কচুয়াই ইউনিয়নের কমলমুন্সির হাট এলাকার মৃত আবুল হাশেমের পুত্র, মো. মাহবুব প্রকাশ কুপুরি মাহবুব (৪৮)

পটিয়া থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান , শুক্রবার ভোরে পটিয়া থানা পুলিশের একটি টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় হাতেনাতে সুজনকে বিপুল পরিমাণ চোলাই মদ, অস্ত্র ও কার্তুজসহ গ্রেফতার করেন। নুরুল ইসলাম কে তার বাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে। অপর দুই পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ জানান। এ ঘটনায় পটিয়া থানায় পৃথক দুটি মামলা রেকর্ড করা হয়েছে।

মদ উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত